গ্রামীণফোন গ্রাহকেরা সহজে খুলতে পারবেন নগদ হিসাব

0 224

।।বঙ্গকথন প্রতিবেদন।।

গ্রামীণফোনের সাড়ে সাত কোটি গ্রাহক চাইলেই সহজে মুঠোফোনভিত্তিক আর্থিক সেবা ‘নগদ’–এর হিসাব অ্যাকাউন্ট খুলতে পারবেন। *১৬৭# ডায়াল করে পিন সেট করলেই নগদের গ্রাহক হতে পারবেন গ্রামীণফোনের গ্রাহকেরা।

এর পাশাপাশি গ্রামীণফোনের গ্রাহকেরা নগদ অ্যাপ ডাউনলোড করে পিন সেট করলেও হয়ে যেতে পারবেন প্রতিষ্ঠানটির গ্রাহক।

সম্প্রতি নগদ ও গ্রামীণফোনের মধ্যে এ বিষয়ে একটি চুক্তি সই হয়। কয়েক মাস ধরে পরীক্ষামূলকভাবে নগদের হিসাব খোলার এই সেবা পেয়ে আসছিলেন গ্রামীণফোনের গ্রাহকেরা। আজ বুধবার মহান বিজয় দিবসের দিনে এক ভার্চ্যুয়াল অনুষ্ঠানে সেবাটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার, ডাক ও টেলিযোগাযোগ সচিব মো. আফজাল হোসেন, বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার, ডাক বিভাগের মহাপরিচালক মো. সিরাজ উদ্দিন, নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক ও গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইয়াসির আজমান অংশ নেন।

গ্রামীণফোন গ্রাহকেরা *১৬৭# ডায়াল করে পিন সেট করলে হিসাব খোলার জন্য প্রয়োজনীয় তথ্যাদি আর দেওয়া লাগবে না। সেগুলো স্বয়ংক্রিয়ভাবে সংগ্রহ করা হবে।

গ্রামীণফোনের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নগদের শুরু থেকেই ডিজিটাল কেওয়াইসির (নো ইওর কাস্টমার) আওতায় ‘নগদ’ অ্যাপের মাধ্যমে সেলফি এবং জাতীয় পরিচয়পত্রের ছবি দিয়েও মুহূর্তেই অ্যাকাউন্ট খুলতে পারছেন গ্রাহকেরা। অ্যাকাউন্ট খোলার ২৪ ঘণ্টার মধ্যে ন্যূনতম ৫০০ টাকা ‘নগদ’-এ ক্যাশ-ইন করে নিতে পারেন লাখপতি হওয়ার সুযোগ। এ ছাড়া গ্রামীণফোনের গ্রাহকেরা নগদের মাধ্যমে মোবাইল রিচার্জ করে পাচ্ছেন বেশ কিছু অভাবনীয় অফার। নতুন গ্রাহক যাঁরা হবেন, তাঁদের জন্য বিশেষ ডেটা ও বান্ডেল অফার নিয়ে এসেছে গ্রামীণফোন লিমিটেড।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More