কুমিল্লায় মাদ্রাসাছাত্রীকে ইভটিজিং যুবককে ১ বছরের কারাদণ্ড

0 26

বঙ্গকথন প্রতিবেদক

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ৭ম শ্রেণির দুই ছাত্রীকে ইভটিজিং ও শ্লীলতাহানির অপরাধে বিল্লাল হোসেন(৩৫) নামের এক যুবককে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। রোববার ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত বিল্লাল হোসেন ওই উপজেলার বাড়ানী এলাকার মৃত মকবুল হোসেন প্রকাশ মোহন মিয়ার ছেলে।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, রোববার সকালে উপজেলার ছোটধুশিয়া এলাকার দুই মাদ্রাসাছাত্রী প্রাইভেট পড়তে যাওয়ার সময় একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠে। এসময় অভিযুক্ত মো. বিল্লাল হোসেনও সেই অটোরিকশায় ওঠে বসেন। পরে ওই যুবক দুই মাদ্রাসাছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করলে তারা অটোচালককে গাড়ি থামাতে অনুরোধ করে। কিন্তু চালক তাদের কথায় কান না দিয়ে গাড়ি চালাতে থাকে। এক পর্যায়ে অটোরিকশাটি চান্দলা পদুয়া খামার ছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে এক ছাত্রী নিজের সম্মান বাঁচাতে রিকশা থেকে লাফ দিয়ে রাস্তায় পড়ে যায়। পরে স্থানীয়রা বিল্লাল হোসেনকে আটক করে থানায় খবর দিলে এসআই জীবন ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিল্লালকে গ্রেপ্তার করে এবং উপজেলা কমপ্লেক্সে সহকারি কমিশনার (ভূমি) ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর আদালতে হাজির করেন।পরে শিক্ষার্থীদের শ্লীলতাহানির অপরাধে দণ্ডবিধির ১৮৬০ এর ৩৫৪ ধারায় বিল্লালকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন আদালত।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More