কাহালুতে অবৈধভাবে নির্মাণাধীন ঈদগাহ গুড়িয়ে দিয়েছে প্রশাসন

0 231

||উপজেলা প্রতিবেদক, ধুনট (বগুড়া)||

কাহালু উপজেলার পিলকুঞ্জ ডোমনপুকুর পাড়ে গৃহহীনদের পুনর্বাসনের জন্য নির্ধারিত স্থানে সম্প্রতি রাতের আঁধারে অবৈধভাবে ঈদগাহ নির্মাণ শুরু হয়েছিলো। সোমবার বিকেলে তিনজন ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে পুলিশ ও র‌্যাব নির্মাণাধীন ঈদগাহটি গুড়িয়ে দিয়েছে। অবৈধ দখলদারদের উচ্ছেদ করে সেখানে গৃহহীনদের জন্য গৃহনির্মাণ প্রকল্পের সাইনবোর্ডও ঝোলানো হয়েছে। এঘটনায় জড়িত জাহেদুর রহমান (৫৮) নামের একজনকে ঘটনাস্থল থেকে আটকও করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মাছুদুর রহমান জানান, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি মোতাবেক গৃহহীনদের পুনর্বাসনের জন্য পিলকুঞ্জ এলাকায় গৃহনির্মাণের প্রস্ততি চলছে। হঠাৎ করেই রাতের আঁধারে স্থানীয় কিছু লোকজন সেখানে ঈদগাহ নির্মাণের কাজ শুরু করে।

সোমবার বিকেলে ইউএনও, সহকারী কমিশনার (ভূমি) রিদওয়ানুর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসনিমুজ্জামান, র‌্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার স্বজল কুমার সরকার এবং কাহালু থানার অফিসার ইনচার্জ ওসি জিয়া লতিফুল ইসলামের উপস্থিতি ভেঙে গুড়িয়ে দেয়া হয় অবৈধভাবে গড়ে তোলা ঈদগাহ।

উপজেলা//এমএইচ//

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More