কন্যার ছবি নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করায় সাকিব-পত্নীর ক্ষোভ

0 29

খেলার মাঠ প্রতিবেদন

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানের মেয়েকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করায় তার স্ত্রী উম্মে আহমেদ শিশির ক্ষোভ প্রকাশ করেছেন। গতকাল শুক্রবার তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে তিনি এ ক্ষোভ প্রকাশ করেন।

শিশির লিখেন, পাবলিক ফিগার হিসাবে আমাদের অনেক ফ্যান-ফলোয়ার রয়েছে, আমাদের যেমন শুভাকাঙ্খী আছে তেমনি অপছন্দ করে এমনও আছে। এটা আমাদের জীবন যাপনে প্রভাব বিস্তার করেনা। এমনকি আমি সচেতনও থাকি না। কি ঘটছে এসব নিয়ে।

তিনি আরও বলেন, বিশ্বের অনেক সেলিব্রেটি আছে, তারা অনেক সময় বিভিন্ন বিষয়ের মুখোমুখি হন কিন্তু সেই সব দেশের এতো সময় নেই যে প্রতিবাদ করার নামে হাজার হাজার ভালো মন্তব্যর মধ্যে ৪/৫টা বাজে মন্তব্য নিয়ে আলোচনা করার। মন্তব্যকারীদের নিয়ে আমার মাথাব্যাথা নেই। এটা নিয়ে আমি বিরক্তও নয় কিন্তু কিছু পেজের এডমিনরা এই ৪/৫ টা মন্তব্যকে আলোচনায় নিয়ে এসে একটা তুচ্ছ বিষয়কে বড় বিষয় হিসেবে তুলে ধরছে।

উচ্চতর কর্তৃপক্ষ এ বিষয়ে কাজ করছে। তাই আপনি যদি আপনার পেজের কাটতি বাড়ানোর জন্য এসব করেন তা আমাদের জীবন যাপন ও চিন্তাধারায় প্রভাব পড়বেনা। বিষয়টি খুবই তুচ্ছ ব্যাপার। তাই যদি প্রতিবাদ করতেই চান তাহলে প্রোডাক্টটিভ কিছু করুন। আমার ছবিতে কি কি মন্তব্য হচ্ছে তা দেখে সময় নষ্ট করবেন না।

উল্লেখ্য, এর আগে সূর্যমুখী খেতের মাঝ দিয়ে চলে যাওয়া মেঠোপথে হাস্যোজ্জ্বল সাকিবকন্যার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। ক্রিকেটার সাকিবের পেজে পোস্ট করা ওই ছবি ঘিরে কয়েকজন চরম আপত্তিকর মন্তব্য করেন। পরে সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের পেজ থেকে ছবিটি সরিয়ে ফেলা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More