ওয়েল্ডিং ব্যবসায়ীর মরদেহ মিললো রেললাইনের পাশ থেকে

0 45

বঙ্গকথন প্রতিবেদন

বগুড়ার কৈচড় এলাকায় রেললাইনের পাশ থেকে স্টিল ওয়েল্ডিং ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রেলওয়ে পুলিশের বগুড়া ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থল থেকে আনিসুর রহমান বাবুল নামের ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছেন। পরিবারের অভিযোগ, মোবাইলফোনে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বাবুলকে, ছিনিয়ে নেয়া হয়েছে ৮৫ হাজার টাকা। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে সদর থানা পুলিশ।

স্থানীয় বাসিন্দারা জানান, বিকেলে কৈচড় বাজার সংলগ্ন রেললাইনের ধার দিয়ে আনিসুর রহমান বাবুলসহ ৪ জন হেঁটে যাচ্ছিলেন। এসময় সান্তাহার থেকে বোনারপাড়াগামী ট্রেন রেললাইন অতিক্রমের পর তারা দেখতে পান সঙ্গে থাকা দুজন বাবুলকে রেললাইনের ওপর থেকে পাশের খাদে ফেলে দিচ্ছেন। এই দৃশ্য দেখে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে যাবার পর একজন সটকে পড়েন। পরে বাকি দুজনকে আটক করে পুলিশে দেন তারা।

নিহতের স্বজনরা জানান, ব্যাংকে ৮৫ হাজার টাকা জমা দেয়ার জন্য বাবুল দুপুরে হাজীর মিল এলাকার বাসা থেকে বের হন। একজনের ফোন পেয়ে তিনি ওই টাকাসহ তিনমাথা রেলগেট এলাকায় তার ওয়েল্ডিং কারখানা থেকে কৈচড় বাজারের দিকে যান। বিকেল ৪টার দিকে তারা খবর পান রেললাইনের পাশে তার মরদেহ পড়ে আছে। পূর্ব শত্রুতার জেরে টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যেই তাকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পরিবারের।

সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম বঙ্গকথনকে জানান, ঘটনার পরপরই স্থানীয়রা পাশের কাহালু উপজেলার পিলকুঞ্জ এলাকার বাসিন্দা লুৎফর রহমান ও গোলাম রাব্বানীকে আটক করে কৈচড় বাজার এলাকায়। তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। রেলওয়ে পুলিশের বগুড়া ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক লিপি খাতুন জানান, এটি হত্যাকাণ্ড নাকি দুর্ঘটনা তা এখনো নিশ্চিত হওয়া যায় নি। মরদেহ উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

এসআর/এমএইচ/২১.০৯.২০২০/

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More