এবার লন্ডনে উন্মোচন হচ্ছে শাহরুখ-কাজলের মূর্তি

0 60

||সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন||

“কীর্তিমানের মৃত্যু নাই” কথাটা এতটাই সত্য যে পদে পদে তার চিহ্ন দেখতে পাওয়া যায়। সেই কীর্তির প্রমাণ এবার বলিউড ছেড়ে বিলেতে দেখা যাবে।

বলিউডের সবচেয়ে নামধারী ও প্রভাবশালী প্রোডাকশন হাউজগুলোর একটা হল ওআইআরএফ বা ইয়াশ রাজ ফিল্মস। ২৫ বছর আগে ওআইআরএফের ব্যানারে এর বর্তমান কর্ণধার বলিউড পরিচালক আদিত্য চোপড়া তৎকালীন সবচেয়ে ব্যবসা সফল সিনেমা দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে, যাকে আদর করে ডিডিএলজে নামে ডাকা হয়, পরিচালনা করেন। সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন বলিউড কিং শাহরুখ খান এবং নামী অভিনেত্রী কাজল।

সিনেমার বেশ কিছু অংশের শ্যুটিং হয় লন্ডনে। আর ঠিক সে কারনেই লন্ডনের সেই সব জায়গায় দর্শনার্থীদের ভিড় বারতে থাকে। পর্যটনক্ষেত্রে আয়ও বাড়তে থাকে।

এবার লন্ডনে  ডিডিএলজে-র ২৫তম বার্ষিকী উপলক্ষে শাহরুখ খান এবং কাজলের ব্রোঞ্জের মূর্তি উন্মোচন করা হবে, ২০২১ সালের বসন্তে উন্মোচিত হবে এই মূর্তিগুলো। ইউকেতে প্রথমবারের মতো বলিউড চলচ্চিত্রের কোন চরিত্রের মূর্তি নির্মিত হচ্ছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More