উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শেষ বগুড়া বারে, ফলাফলের অপেক্ষা!

0 347

||আইন-বিধান প্রতিবেদক||

উৎসবের আমেজে শেষ হয়েছে বগুড়া জেলা অ্যাডভোকেটস বার সমিতির নির্বাচনে ভোটগ্রহণ। শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে এই ভোটগ্রহণ। এই নির্বাচনকে ঘিরে সকাল থেকেই বগুড়ার আদালত এলাকায় ছিলো উৎসবমুখর পরিবেশ।

বার সমিতি জানায়, এবছর তাদের নির্বাচনের ভোটাধিকার প্রয়োগের সুযোগ পেয়েছেন ৭২০ জন আইনজীবি। সকাল ৭টায় গওহর আলী বার ভবনে শুরু হয়ে নির্বাচনের ভোটগ্রহণ। নির্বাচনে ৩টি প্যানেলে ৩২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন এবার।

এর মধ্যে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্যানেলে সভাপতি পদে বর্তমান সভাপতি অ্যাডভোকেট গোলাম ফারুক ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট তবিবর রহমান তবি প্রার্থী হয়েছেন। জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলে সভাপতি পদে অ্যাডভোকেট শফিকুল ইসলাম টুকু ও সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম (১) প্রার্থী হয়েছেন। আর বাংলাদেশ গণতান্ত্রিক আইনজীবী সমিতির প্যানেলে সভাপতি পদে অ্যাডভোকেট সাইফুল ইসলাম পল্টু ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট আব্দুল লতিফ পশারী ববি প্রার্থী হয়েছেন।

দুপুর ১টা পর্যন্ত টানা ভোটগ্রহণ হয়েছে এই নির্বাচনে। সারাদিনই ভোটারদের দীর্ঘ সারি দেখা গেছে বুথগুলোতে। ভোটগ্রহণ শেষেও আদালত চত্ত্বরে আইনজীবিদের বেশ উপস্থিতি রয়েছে। সবার অপেক্ষা এখন ফলাফলের। বার সমিতি জানিয়েছে, বিকেল নাগাদ শুরু হবে ভোটগণণা। সন্ধ্যার পর থেকে জানা যাবে বিভিন্ন পদের ফলাফল।

এমএইচ//

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More