আসছে রায়হান রাফির জানোয়ার

0 40

||সংস্কৃতির মঞ্চ প্রতিবেদন||

“নির্ভয়ে রাতে সন্তান নিয়ে ঘুমিয়ে আছেন। হঠাৎ রাতে একদল আগন্তুক এসে অস্ত্রের মুখে জিম্মি করলো আপনাকে।কি চায় ওরা? শুধুই কি টাকা? গয়না? নাকি অন্য কিছু? সব পেলেই কি তারা ফিরে যাবে?”

জনপ্রিয় পরিচালক রায়হান রাফি ফেসবুকে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মের জন্য নির্মিত “জানোয়ার” সিনেমার ট্রেইলার মুক্তি দিয়ে তার ক্যাপশনে উপরের কথাগুলো লিখেছেন।সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই সিনেমাটি ইতোমধ্যে দর্শকদের বেশ আগ্রহের কেন্দ্রে পরিনিত হয়েছে। তবে সম্প্রতি এর ট্রেইলার মুক্তি আগ্রহের পরিমাণ বহুগুণে বাড়িয়ে দিয়েছে।

করোনাকালীন পরিস্থিতির জন্য সিনেমাহলগুলো বন্ধ হয়ে যাওয়া আর অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মের সহজলভ্যতার জন্য নির্মাতারা সেদিকেই ঝুঁকছেন। এই প্ল্যাটফর্মের সফলতা দেশের সিনেমা ইন্ডাস্ট্রির আমূল পরিবর্তন করতে পারে।

নির্মাতা রায়হান রাফিকে সমকালীন ঘটনার প্রেক্ষিতে সিনেমাটি তৈরির মত সাহসী কাজের জন্য সবাই প্রশংসা করছেন। সিনেমাটির মুল চরিত্রগুলোতে তাসকীন রহমান, রাশেদ মামুন অপুর মত মেধাবী অভিনেতা অভিনয় করছেন, সেই সাথে আরিয়া অরিত্রের মত চমৎকার শিশু শিল্পীও আছেন।

“জানোয়ার” সিনেমার জন্য রায়হান রাফিকে বঙ্গকথনের পক্ষ থেকে শুভকামনা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More