আর বিশ্বকাপ খেলবেন না রোনালদো

0 29

||খেলার মাঠ প্রতিবেদন||

সর্বকালের সেরা ফুটবলার কে টা নিয়ে তর্কের অবসান কোনদিনই হবে বলে মনে হয় না। তবে সময়ের সেরা ফুটবলার হিসাবে সবচেয়ে বেশি যে নামগুলো উচ্চারিত হয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদো তাদের অন্যতম, ফুটবল বিশ্বে সবচেয়ে পরিচিত নামগুলার একটা, সর্বকালের সেরা ফুটবলারদের একজন। তাঁর বর্ণাঢ্য ক্যারিয়ার সবারই জানা, তাঁর যাপিত জীবন সবার চর্চার আগ্রহে।

রোনালদো ক্যারিয়ার শুরু করেন নিজ দেশ পর্তুগালের শহর লিসবনের ক্লাব স্পোর্টিং ক্লাব ডি পর্তুগাল (এসপিপি) তে। সেখান থেকে স্যার অ্যালেক্স ফার্গুসনের নজরে আসেন রেড ডেভিলসদের বিপক্ষে একটা প্রস্তুতি ম্যাচে। তারপরের ম্যানচেস্টার ইউনাইটেড কথন তো সবারই জানা।

বিলাত থেকে স্পেন হয়ে বর্তমানে ইতালিতে থিতু হওয়া ক্রিশ্চিয়ানো রোনালদোর খেলা আর দেখা যাবে না ফুটবলের সর্বোচ্চ আসরে। ২০২২ কাতার বিশ্বকাপের পর আর বিশ্বকাপ খেলবেন না বলে জানিয়েছেন জুভেন্টাস স্ট্রাইকার। সম্প্রতি দেশের হয়ে শত গোল করার মাইলফলক ছুঁয়েছেন। কাতারে অনুষ্ঠিতব্য ২০২২ সালের বিশ্বকাপই ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ হতে যাচ্ছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More