আড়াই কেজি গাঁজা আর ইয়াবাসহ বগুড়ায় ৫ মাদক কারবারি আটক

0 78

||বঙ্গকথন প্রতিবেদন||

বগুড়ায় পৃথক তিন অভিযানে আড়াই কেজি গাঁজা ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে জেলা গোয়েন্দা পুলিশ। রোববার রাতে বগুড়া শহর এবং গাবতলী উপজেলায় অভিযান চালিয়ে এসব মাদকসমেত আটক করা হয়েছে ৫ মাদক কারবারিকে।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রাজ্জাক জানান, রোববার রাত ১০টার দিকে গাবতলী উপজেলার সুখানপুকুর চামুড়পাড়া দুর্গামন্দিরের সামনে থেকে এক কেজি গাঁজাসহ স্থানীয় মাদক কারবারি মিশা আহম্মেদকে আটক করে গোয়েন্দা পুলিশের একটি দল। একই রাতে শহরের ছোট কুমিড়া পশ্চিমপাড়ায় অভিযান চালিয়ে ৭৫০ গ্রাম গাঁজা ও ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শয়ন শেখ ও চাম্পা বেগমকে আটক করে গোয়েন্দা পুলিশের আরেকটি দল। ওই রাতে বগুড়া-রংপুর মহাসড়কের ভবেরবাজার এলাকায় একটি ফিলিং স্টেশনের সামনে অটোরিকশায় অভিযান চালিয়ে ৭৫০ গ্রাম গাঁজাসহ আটক করা হয় মাদক কারবারি তোতা মিয়া ও ফারুক হোসেনকে। আটক ৫ মাদক কারবারির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এমএইচ//

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More